বাড়ি নির্মাণ করতে গিয়ে কাজের সময় বিপত্তি ঘটে মৃত্যু হয় দুই শ্রমিকের

From : রাইট
Oct 09, 2021
4:10:00 PM

দুর্গাপুজো আর কিছুদিন বাকি তার মুখেই ঘটে গেল এক  দুঃসংবাদে। গল্ফগ্রিনে (Golf Green) রিজার্ভারে দুই শ্রমিক কাজের জন্য  নামে আর  কাজ করার সময় মৃত্যু হয় দু’জনের। রিজার্ভার পরিষ্কারের সময় গ্যাসের জেরে ওই দুই শ্রমিকের প্রাণহানি ঘটে।

 গল্ফগ্রিনে (Golf Green) রিজার্ভারে রসা রোডের কাছে শনিবার দুপুরে একটি বাড়িতে নির্মাণের   কাজ চলছিল।  শ্রমিকেরা ওই গল্ফগ্রিনে (Golf Green) রিজার্ভারে নেমে কাজ করছিলো  । প্রথমে একজন শ্রমিক রিজার্ভারে নামেন। বেশ কিছুক্ষণ কেটে যাওয়ার পর তাদের কোনও সাড়াশব্দ না পাওয়া  না যাওয়ায  সেই সময় আরও একজন শ্রমিক তাকে খুঁজতে রিজার্ভারে নামেন। এভাবেই কিছুক্ষন কেটে যায়। তারপর কিছুক্ষন ডাকাডাকির পরেও কার  কোনো  সাড়াশব্দ পাওয়া যায়নি স্থানীয় সূত্রের খবর । 

তারপর কিছুক্ষন পর  গল্ফগ্রিন থানায় খবর দেওয়া হয়। খবর দেওয়া মাত্রেরই  পুলিশ ঘটনাস্থলে এসে উপস্থিত হন । পুলিশ এসে রিজার্ভার থেকে ওই দু’জন শ্রমিককে  উদ্ধার করে । তাঁদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয় বলে পুলিশ সূত্র খবর । তবে হাসপাতাল কর্তৃপক্ষ  তাঁদের মৃত বলে ঘোষণা করেন । পুলিশ ওই  দুই শ্রমিককে  ময়নাতদন্তে পাঠানো হয়েছে বলে জানিয়েছে । 

পুলিশ সূত্রে খবর অনুযায়ী  রিজার্ভারে থাকা গ্যাসের ফলেই শ্বাসকষ্ট হয় ওই দুই  শ্রমিকদের। তার ফলেই মৃর্তু হয়েছে ওই  দুই শ্রমিকের । মৃতের বাসিন্দা দক্ষিণ ২৪ পরগনার মন্দিরবাজারে। চতুর্থীতেই পরিজনদের মৃত্যুতে চোখের জলে ভাসছেন গোটা পরিবার ও  পরিজনেরা। 


রাইট

Source Link :


(0)                    
comments
No Comments......
leave a comment
Find News By Date
Our Shop

Give your comment



BANGLA
HINDI