Coronavirus:অবশেষে মিলল স্বস্তি ! দেশে করোনা গ্রাফ নিম্নমুখী , কমল মৃত্যুর সংখ্যাও

From : রাইট
Sep 25, 2021
2:31:00 PM

গত বৃহস্পতিবার ও শুক্রবার থেকে দৈনিক করোনা আক্রান্তের সংখ্যা দেশে অনেকটাই কমল। শনিবার পরিবারকল্যাণ মন্ত্রক ও কেন্দ্রীয় স্বাস্থ্যের তরফে প্রকাশিত রিপোর্ট অনুযায়ী, ২৪ ঘন্টায় দেশে মোট করোনা আক্রান্ত হয়েছে ২৯ হাজার ৬১৬। কিন্তু বেশ অনেকদিন পর আবার করোনা সংক্রমণ ৩০ হাজারের নীচে নামল।

গত শুক্রবার করোনায় দৈনিক মৃত্যু ৩০০ পেরোলেও শনিবার করোনায় দৈনিক মৃত্যুর সংখ্যা ২৯০। কিন্তু এখনও পর্যন্ত দেশে করোনার দাপটে মৃত্যু হয়েছে মোট ৪ লক্ষ ৪৬ হাজার ৬৫৮ জনের। কিন্তু সমান তালে সুস্থতার হারও রয়েছে। গত ২৪ ঘন্টায় করোনামুক্ত হয়েছে ২৮ হাজার ৪৬ জন। এখনও পর্যন্ত করোনার মতো মহামারী ভাইরাসকে হারিয়ে ৩ কোটি ২৮ লক্ষ ৭৬ হাজার ৩১৯ জন সুস্থ হয়ে উঠেছে।

দেশে টিকাকরণ হয়েছে গত ২৪ ঘন্টায় ৭১ লক্ষ ৪ হাজার ৫১ জনের। কিন্তু ভারতে এখনও পর্যন্ত মোট টিকাকরণের সংখ্যা ৮৪ কোটি ৮৯ লক্ষ ২৯ হাজার ১৬০।
শুক্রবার স্বাস্থ্য দফতরের রিপোর্ট অনুযায়ী, করোনার নমুনা পরীক্ষা হয়েছে ৪২ হাজার ১১৩ জনের। করোনা সংক্রমিত হয়েছেন ৭৪৪ জন। করোনা আক্রান্তের সংখ্যা কলকাতা ও উত্তর ২৪ পরগনায় ১০০ র উপরে আছে। কলকাতায় সংক্রমণের সংখ্যা ১৩০ জন, উত্তর ২৪ পরগনায় ১২৪ জন। হাওড়া, হুগলী ও দক্ষিণ ২৪ পরগনায় করোনা আক্রান্তের সংখ্যা মোট ৫২, ৫১ ও ৫৮। দার্জিলিং এ আক্রান্ত মোট ৫২ জন।


রাইট

Source Link :


(0)                    
comments
No Comments......
leave a comment
Find News By Date
Our Shop

Give your comment



BANGLA
HINDI