ইভটিজিংয়ের প্রতিবাদ করতে গিয়ে এক তরুণীর সঙ্গে ২ যুবক ভয়ঙ্কর' ঘটনা ঘটালো

From : রাইট
Oct 22, 2021
3:44:30 PM

কলকাতায় রাস্তায় ঘটে গেল এক  ভয়ঙ্কর ঘটনা! ইভটিজিংয়ের প্রতিবাদ করায় এক তরুণীকে টেনেহিঁচড়ে রাস্তা দিয়ে নিয়ে গেল বাইক সওয়ারি যুবক। ঘটনাটি ঘটেছে কলকাতার নিউটাউনে। পুলিশ সূত্রে খবর ওই অভিযুক্ত ২ যুবককে গ্রেফতার করেছে ।

 পুলিশ সূত্রে জানা গিয়েছে, একটি হোটেলে  কাজ করেন ওই তরুণী। বুধবার রাতে হোটেলের কাজ শেষ করে বাড়ি ফিরছিলেন ওই  তরুণী। তরুণীতী ছিলেন জগৎপুরের বাসিন্দা। বাড়ি অভিযোগ, নিউটাউন গোল বিল্ডিংয়ের কাছে আসতেই বাইকের ওপর বসে থাকা ২ যুবক প্রথমে তরুণীকে কটূক্তি করে। এর প্রতিবাদ করে ওই তরুণী। প্রতিবাদ করতেই ফের তরুণীকে অশালীন মন্তব্য করতে থাকে ২ যুবক। 

আর তখনই  ওই তরুণী মোবাইলে ২ যুবকের ছবি তুলতে যায়। বাধা দেয় অভিযুক্তরা। এরপরই মোবাইল সমেত তরুণীর হাত ধরে বাইক স্টার্ট করে দেয় ২ যুবক। ওই তরুণীকে টানতে টানতে বাইক নিয়ে কিছুটা এগিয়েও যায় তারা। তারপর কিছু দূর গিয়ে হাত ছেড়ে দেয়। তখন পড়ে যান ওই তরুণী। পড়ে গিয়ে চোট পান তিনি। 

এই ঘটনার পর ওই তরুণীটি নিউটাউন থানায় অভিযোগ দায়ের করেন । অভিযোগের ভিত্তিতে গতকাল রাতে দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস। আজ তাদের বারাসাত কোর্টে তোলা হবে। অভিযুক্তদের নাম রাজু মজুমদার ও সবুজ শীল।


রাইট

Source Link :


(0)                    
comments
No Comments......
leave a comment
Find News By Date
Our Shop

Give your comment



BANGLA
HINDI