মাঝ সুমদ্রে বিলাস বহুল মাদক পার্টি থেকে আটক কিং খান পুত্র আরিয়ান, ‘মাদক নিয়েছি’, স্বীকার করলেন শাহরুখ-পু্ত্র!

From : রাইট
Oct 03, 2021
2:25:45 PM

মাঝ সুমদ্রে বিলাস বহুল মাদক পার্টি থেকে আটক কিং খান পুত্র আরিয়ান, ‘মাদক নিয়েছি’, স্বীকার করলেন শাহরুখ-পু্ত্র!

শনিবার রাতে মাঝ সমুদ্রে এক বিলাসবহুল ক্রুজে চলছিল মাদক পার্টি। আর এই রেভ পার্টি থেকে আটক করেন শাহরুখ পুত্র আরিয়ানকে নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরো। নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরোর আধিকারিকদের কাছে আগে থেকেই খবর ছিল এই রেভ পার্টির।এরপর NCB এর আধিকারিকরা রীতিমতো ফিল্মি কায়দায় পুরো অপারেশন চালায়।
প্রথমে NCB আধিকারিকরা সাধারণ যাত্রীর মতো ওই ক্রুজে চাপেন। এরপর পার্টি শুরু হতে তারা তাদের আসল চরিত্রে ফায়ার আসে এবং প্রায় ১০ জনকে গ্রেপ্তার করে।তাদের মধ্যে অন্যতম হলো শাহরুখ খানের বড়ো ছেলে আরিয়ান খান।

সূত্রের খবর দীর্ঘ ৬ঘন্টা জিজ্ঞাসাবাদের পর আরিয়ান জানান যে ওই পার্টি তে তিনি মাদক সেবন করেছেন, তিনি আরো জানান ওই পার্টি তে অংশ যাওয়ার জন্য তাকে ১লাখ টাকা দিতে হয়নি কারণ বাবা শাহরুখের জন্য VIP তালিকায় নাম ছিল তার।

সূত্রের খবর আরিয়ানের মোবাইল এখন NCB এর কাছে আছে। খতিয়ে দেখা হচ্ছে তিনি মাদক পাচারের সাথে কোনো প্রকারে যুক্ত আছে কিনা।যদি আরিয়ানের বিরুদ্ধে মাদক পাচারে জড়িত কোনো প্রকারের তথ্য সামনে আসে তাহলে নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস’ (এনডিপিএস) আইনে মামলা দায়ের হতে পারে শাহরুখ পুত্রের বিরুদ্ধে। 
 


রাইট

Source Link :


(0)                    
comments
No Comments......
leave a comment
Find News By Date
Our Shop

Give your comment



BANGLA
HINDI