মাসে মোটা টাকা আয় করতে সুযোগ দিচ্ছে টাটা কোম্পানি , মাত্র ১০ হাজার টাকা বিনিয়োগ করে হয়ে যান টাটা গোষ্ঠীর পার্টনার।

From : রাইট
Oct 10, 2021
3:54:30 PM

মাসে মোটা টাকা আয় করতে সুযোগ দিচ্ছে টাটা কোম্পানি , মাত্র ১০ হাজার টাকা বিনিয়োগ করে হয়ে যান টাটা গোষ্ঠীর পার্টনার। 
এবার ১এমজি(1MG ) এবং টাটা(TATA ) গ্রুপ মিলে নিয়ে এলো একটি দুরন্ত অফার। যার মাধ্যমে সরাসরি টাটা গ্রুপের পার্টনার  হতে পারবেন আপনিও  সেটাও আবার মাত্র ১০,০০০ টাকা বিনিয়োগ করে। 
কোভিডের পর প্রায় অনেকেই নতুন ধরনের ব্যবসার খোঁজ করছেন। এক্ষেত্রে আপনি যদি ওষুধপত্রের ব্যবসার সাথে যুক্ত হন, তাহলে লোকসান প্রায় নেই বললেই চলে। এমনকি গ্রামাঞ্চলের দিকেও এই ব্যবসায় যথেষ্ট লাভ রয়েছে। কিন্তু ওষুধের দোকান করা প্রায় অসম্ভব সাধারণ মানুষের জন্য।
কারণ ওষুদের দোকান খুলতে লাগে ফার্মাসিস্টের সার্টিফিকেট, এবং ড্রাগ লাইসেন্স।কিন্তু সাধারণ মানুষের এইসব সার্টিফিকেটে এবং লাইসেন্স বেরকরানো খুব কষ্টকর ।
তাই ১এমজি(1MG ) এবং টাটা(TATA ) গ্রুপ মিলে আপনাকে দিচ্ছে একটি সুযোগ। যার মাধ্যমে আপনি ফ্র্যাঞ্চাইজি নিয়ে সরাসরি এই ব্যবসার সঙ্গে যুক্ত হতে পারবেন ।একটি নতুন পলিসি  নাম দিয়েছে ‘সেহাত কে সাথী’। এই প্রকল্পে যুক্ত হলে আপনাকে দেওয়া হবে একটি এলাকার দায়িত্ব। সেই এলাকায় আপনি ওই সংস্থার জন্য ক্রেতা খুঁজে দেবেন। যত বেশি গ্রাহক তৈরি করবেন ততই বেশি কমিশন পাবেন আপনি ।
এই সংস্থায় যুক্ত হলে আপনাকে ১০০০০ টাকা বিনিয়োগ করতে হবে ।আর এই টাকা বিনিয়োগ করলে কোম্পানি আপনাকে একটি সুগার চেকিং মেশিন, রক্তচাপ পরীক্ষা করার মেশিন এবং ৫০০ টি ভিজিটিং কার্ড দিবে ।এবং আপনার কোনো প্রকার সার্টিফিকেট কিংবা লাইসেন্স লাহাব না ।
 বর্তমানে দেশের ১৮০০ টিরও দেশি ছোট বড় শহরে ওষুধ সরবরাহ করে ১এমজি।ইতিমধ্যেই ১০০ জনেরও বেশি মানুষ এই নতুন প্রকল্পের সাথে যুক্ত হয়েছেন। 


রাইট

Source Link :


(0)                    
comments
No Comments......
leave a comment
Find News By Date
Our Shop

Give your comment



BANGLA
HINDI