প্রবল বৃষ্টির জেরে কলকাতার আহিরিটোলা স্ট্রিটের একটি পুরোনো বাড়ির একাংশ ভেঙে পড়লো, জখম শিশু ও বৃদ্ধা সহ পরিবারের ৯জন সদস্য।

From : রাইট
Sep 29, 2021
2:40:00 PM

প্রবল বৃষ্টির জেরে কলকাতার আহিরিটোলা স্ট্রিটের একটি পুরোনো বাড়ির একাংশ ভেঙে পড়লো, জখম শিশু ও  বৃদ্ধা সহ পরিবারের ৯জন সদস্য।

এই প্রবল বৃষ্টির মধ্যেই উত্তর কলকাতার আহিরিটোলা স্ট্রিটের এক পুরোনো বাড়ির একাংশ ভেঙে শিশু সহ পরিবারের বেশ কয়েকজন আটকে পড়েন।
স্থানীয় সূত্রে খবর, আজ সকাল  সাড়ে ছয়টা থেকে পৌনে সাতটা নাগাদ  জরাজীর্ণ এই বাড়িটির একাংশ ভেঙে পড়ে।বিকট আওয়াজ শুনে স্থানীয়রা বাইরে বেরিয়ে দেখে ভেঙে পড়া ধ্বংস  স্তুপের মধ্যে পরিবারের অনেকেই আটকে রয়েছেন।এরপর স্থানীয়রা পুলিশ কে খবর দেয়। পুলিশ আসার আগেই আটকে থাকা পরিবারের দুজনকে স্থানীয়রা দীর্ঘক্ষণের প্রচেষ্টায় উদ্ধার করে।উদ্ধার হওয়া দম্পতিরা জানান ধ্বংসস্তূপের মধ্যে তাদের শিশু সন্তান আটকে রয়েছে।এরপর উদ্ধার কাজে আসে পুলিশ , দমকল ও বিপর্যয় মোকাবিলা বাহিনী।এর পাশাপাশি উদ্ধার কাজে আসে এনডিআরএফ-ও। ঘিঞ্জি এলাকায় উদ্ধার কাজে খুব সমস্যা হয়।এরপর গ্যাস কাটার দিয়ে ধ্বংস স্তুপের কিছুটা অংশ কেটে শিশু সহ আরো দুজনকে উদ্ধার করে। উদ্ধার হওয়া সবাইকে স্থানীয় হাসপাতলে পাঠানো হয়েছে।

এরপর ঘটনাস্থলে  দমকলমন্ত্রী সুজিত বসু ও স্থানীয় বিধায়ক তথা মন্ত্রী শশী পাঁজা, মন্ত্রী ফিরহাদ হাকিম ও পুলিশ কমিশনার সৌমেন মিত্রও যান। 


রাইট

Source Link :


(0)                    
comments
No Comments......
leave a comment
Find News By Date
Our Shop

Give your comment



BANGLA
HINDI