পুজোতে মনের মানুষের সঙ্গে পুজো কাটাবে অলিভিয়া সরকার

From : রাইট
Oct 10, 2021
12:29:00 PM

পুজো শুরু হওয়ার আগেই ছুটি কাটিয়ে এলেন টলিউড ইন্ড্রাস্টির অন্যতম অভিনেত্রী  অলিভিয়া । সদ্য কলকাতায় ফিরেছেন তিনি । পুদুচেরিতে স্কুবা ডাইভিং করে জলের তলায় নেশা লেগে গিয়েছিল এই টলিউড অভিনেত্রী । হুট করে শহর কলকাতায় এসে পড়লেন যেন এমনি বলেছে এই নায়িকা । এখনও নেশা হজম করে উঠতে পারেননি এমনটাই জানিয়েছেন  তিনি । তিনি আরো বলেছেন তিনি আছেন তার বাড়িতে কিন্তু তার  শরীর  মন পড়ে রয়েছে ওই জলে, আর তার তলার জগতে।
কিন্তু অভিনেত্রী জানান যে যা-ই বলি না কেন, পুজোর সময়ে কলকাতার নেশা কিছুতেই ছাড়া যায় না । কলকাতা কে  উপেক্ষা করা তার পক্ষে এত  সহজ নয়। তাই তিনি চলেই এলাম। এ বার তো শহরে নেমে কলকাতাকে কলকাতা বলে মনেই হচ্ছিল না। যেন ‘অন্য কোথাও অন্য কোনওখানে’ এসে পড়েছি। শ্রীভূমির ‘বুর্জ খলিফা’ দেখে তবেই বাড়ি ফিরেছি। কিন্তু এখন মনে হচ্ছে, পুজো এসে গেল, এখনও যদি পুদুচেরি থেকে মনকে টেনে আনতে না পারি তা হলে পরে আফসোস হবে। তাই একটু একটু করে চারটি দিনের পরিকল্পনা সারছেন অভিনেত্রী । এক দিনের মধ্যে যা  কেনাকাটা যা আছে,তা তিনি  করে ফেলতে চান । তিনি আরো বলেছেন এক বার কেনাকাটা সেরে ফেললেই পুদুচেরির জলার তলা থেকে কলকাতার স্থলে এসে পড়বে আমার তার  মন।

পুজোয় খাওয়াদাওয়ার জন্য আলাদা করে টাকা বরাদ্দ করে রেখে দিয়েছেন অভিনেত্রী ।অভিনেত্রী খুবই মাছ-ভক্ত বাঙালি। তিনি আরো বলেছেন একাধিক রেস্তরাঁয় গিয়ে মাছ খাবখাবে । সঙ্গী কে হবে, সেই নিয়ে এখনই মুখ না খোলাই ভাল। কারণ মনের মানুষ তো আছে, কিন্তু সে যে আমার প্রেমিক নয়। ওই যাকে বলে ‘হাফ-বয়ফ্রেন্ড’। যে দিন প্রেম করব, সে দিন তার গল্প বলব। কিন্তু অলিভিয়া জানিয়েছেন  সেই মানুষটিই এই বছর আমার পুজো-সঙ্গী হিসাবে থাকবে ।


রাইট

Source Link :


(0)                    
comments
No Comments......
leave a comment
Find News By Date
Our Shop

Give your comment



BANGLA
HINDI