রাজ্য জুড়ে জ্বরের আতঙ্কের মধ্যে, আবার এক আতঙ্ক ডেঙ্গু, কলকাতায় এক যুবকের মৃত্যু।

From : রাইট
Sep 23, 2021
1:59:00 PM

 রাজ্য জুড়ে জ্বরের আতঙ্কের মধ্যে, আবার এক আতঙ্ক ডেঙ্গু, কলকাতায় এক যুবকের মৃত্যু।

ইতিমধ্যেই অন্যান্য জ্বরে বেহাল রাজ্যবাসী। এরই মধ্যে কলকাতায় এক ব্যাক্তির মৃত্যুর পরে উদ্বেগ বাড়াচ্ছে ডেঙ্গু। এই নিয়ে আতঙ্ক ছড়িয়েছে কলকাতা সহ রাজ্য জুড়ে। 
জানা যাচ্ছে,  ১৯বছরের ওই যুবকের নাম অভিরূপ সাহা তিনি কলকাতার তারাতলার বাসিন্দা। অভিরূপ বরানগরের ২৪নম্বর ওয়ার্ড ঘোষ পাড়ায় তার মামার বাড়িতে বেড়াতে এসেছিলেন।বেশ কিছুদিন ধরে  মামার বাড়িতে ছিলেন  অভিরূপ। কিছুদিন মামার বাড়িতে থাকার পর অভিরূপ তার নিজের বাড়ি ফিরে যান। বাড়ি ফেরার পর থেকে তার জ্বর হয়। এরপর তার বাড়ির লোক তাকে ডাক্তার দেখালে, ডাক্তার অভিরূপকে হাসপাতালে ভর্তি করার পরামর্শ দেন।
এরপর চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তার পরিবারের লোক সোমবার অভিরূপকে কলকাতার পিয়ারলেস হাসপাতালে ভর্তি করান। এরপরেই বুধবার হাসপাতালেই মৃত্যু (Dengue Death) হয় অভিরূপের। এই ঘটনা শোনার পর থেকে বরানগর (Barahnagar) পৌরসভার ২৪ নম্বর ওয়ার্ড ঘোষপাড়া এলাকায় সাধারণ মানুষের মধ্যে যথেষ্ট আতঙ্ক তৈরি হয়েছে। 
উল্লেখ , এই নিয়ে চলতি বছর ২জন ডেঙ্গু আক্রান্ত হয়ে মারা গেলেন। এর  পাশাপাশি অজানা জ্বরে আক্রান্ত হচ্ছে বহু শিশু। এবং বহু শিশু মারাও গেছে। এই করোনা কালীন সময়ে আবার নতুন করে এই ডেঙ্গু রাজ্য বাসীর মনে আতঙ্ক সৃষ্টি করছে। 


রাইট

Source Link :


(0)                    
comments
No Comments......
leave a comment
Find News By Date
Our Shop

Give your comment



BANGLA
HINDI