রাজ্য সরকারের ২ লক্ষ টাকা সাহায্য নিল না দমদমের মৃত ছাত্রীর পরিবার।

From : রাইট
Sep 24, 2021
10:51:45 AM

রাজ্য সরকারের ২ লক্ষ টাকা সাহায্য নিল না দমদমের মৃত ছাত্রীর পরিবার।
' দমদমের মতিঝিলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যর ঘটনায় মৃত অনুষ্কার পরিবার ও আত্বিয় সহ পুরো এলাকা এখন ক্ষোভে আছে। মেয়ের এই মর্মান্তিক মৃত্যুর জন্য স্থানীয় প্রাক্তন কাউন্সিলরকে দায়ী করছেন মৃতের মা। মৃত কিশোরীর নাম অনুষ্কা, আর মাত্র ৭দিন পর ওই অনুষ্কার জন্মদিন। তাই মৃত অনুষ্কার মা আর নিজেকে সামলাতে পারছেন না, যখন তখন মাথা চাপড়াচ্ছেন এবং চিৎকার করে কেঁদে উঠছে।
বিদ্যুৎষ্পিষ্ট ওই মৃতের পরিবারকে রাজ্যসরকার তরফ থেকে ২লক্ষ টাকার সাহায্য দিতে গেলে ওই টাকা ফেরত দিয়ে দেয় মৃতের পরিবার। মৃতের মা জানান আমি বাড়ি বেচে ৪লক্ষ টাকা দিবো আমার মেয়েকে ফেরত এনে দিতে পারবে। এই বলে মৃতের মা ডুকরে ডুকরে কাঁদছে,আর বলে উঠে আমার মেয়ে শেষ হয়ে গেল আবার আমি কি নিয়ে বাঁচবো।.
একই দিকে বৃহস্পতিবার সকালে ঘটনাস্থলে যান দক্ষিণ দমদম পুরসভার ৯ নম্বর ওয়ার্ডের তৃণমূলের কোঅর্ডিনেটর সুরজিৎ রায় চৌধুরী। আর এক মৃত ছাত্রী স্নেহার বাড়িতে।.সেখানে পৌঁছতেই তাকে স্থানীয় বাসিন্দা ও পরিবারের ক্ষোভে পড়তে হয়।.তিনি জানান যে তিনি অনেক আগে থেকেই ওই এলাকায় বিদ্যুৎ বন্ধ রাখতে বলেছিলেন, কিন্তু স্থানীয়রা বিদ্যুৎ চালু করে রাখতে বলে, তিনি আরো বলেন এমন টা হবে তিনি জানতেন না।.
এদিন মৃত ছাত্রীদের বাড়িতে যান সৌগত রায় এবং দমদমের তৃণমূল বিধায়ক ও শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু। পরিবারের দাবি, এই মুহূর্তে কোনও ক্ষতিপূরণ তাঁদের ক্ষতি মেটাতে পারবে না।.
তাদের একটাই দাবি যাদের গাফিলতিতে মেয়ে শেষ হয়ে গেল, তাদের শাস্তি দিতে হবে।
 


রাইট

Source Link :


(0)                    
comments
No Comments......
leave a comment
Find News By Date
Our Shop

Give your comment



BANGLA
HINDI