রুজিরা বন্দ্যোপাধ্য়ায়কে কয়লাকাণ্ডে জন্য দিল্লির হাউস কোর্টের হাজিরার নির্দেশিকা জারি

From : রাইট
Sep 19, 2021
12:21:45 PM

 রুজিরা বন্দ্যোপাধ্য়ায়কে দিল্লির পাতিয়ালা হাউস কোর্টে হাজিরার আবারো  কয়লাকাণ্ডে জন্য  নির্দেশিকা জারি  করলো। দিল্লির পাতিয়ালা হাউস কোর্টে রুজিরাকে আগামী ৩০ তারিখ নির্দেশ করেছে। এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) বারবার সমন পাঠানো সত্ত্বেও না যাওয়ায় আদালতে যান। আদালত ইডির  আবেদনের উপর ভিত্ত্বি করে রুজিরাকে হাজিরার নির্দেশ দিয়েছেন। 

অন্যদিকে তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়কে কয়লা কাণ্ডের জিজ্ঞাসাবাদের জন্য এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) দিল্লিতে তলব জানিয়েছেন। তৃণমূলের সাধারণ সম্পাদক  অভিষেক বন্দ্যোপাধ্যায় ও তাঁর স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায় দুজনকেই সামনের ওপর ভিত্তি করে দিল্লিতে আবেদন জানিয়েছেন। 


কয়লাকাণ্ডের জন্য এনফোর্সমেন্ট ডিরেক্টরেট গত ১ সেপ্টেম্বর রুজিরা বন্দ্যোপাধ্যায় ও গত ৬ সেপ্টেম্বর  দিল্লি হাই কোর্টে তলব করেন। ইডি থেকে পাওয়া খবর অনুযায়ী সেদিন রুজিরা-জয়া-অভিষেক  দিল্লি যাননি। কলকাতায় তাকে জিজ্ঞাসাবাদ করা হলে তিনি জানান অতিমারীর ঝুঁকির কারণে তিনি যেতে পারেননি।


দিল্লিতে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের অফিসে যান ৬ সেপ্টেম্বর তাকে ইডি টানা ৯ ঘন্টা জিজ্ঞাসাবাদ করেন। 
 ইডি ৮সেপ্টেম্বর আবার অভিষেক বন্দ্যোপাধ্যায় যেতে বললে তিনি যাননি। তাই ইডি আবার ১১ সেপ্টেম্বর ফের তৃণমূল সাংসদকে সমন পাঠায় এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। তারা বলেন মঙ্গলবার তদন্তকারীদের সামনে উপস্থিত হতে হবে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে।
 


রাইট

Source Link :


(0)                    
comments
No Comments......
leave a comment
Find News By Date
Our Shop

Give your comment



BANGLA
HINDI