স্বপ্ন ছিল প্রেমিকের সঙ্গে ঘর বাঁধার, তাই স্ত্রী ঘুমের ওষুধ খাইয়ে শ্বাসরোধ করে খুন করল স্বামীকে 

From : রাইট
Oct 16, 2021
1:26:15 PM

প্রেমিকের সঙ্গে ঘর বাঁধার স্বপ্ন, তাই প্রেমিকের সাথে হাত মিলিয়ে স্বামীকে শ্বাসরোধ করে খুন করল। ঘটনাটি ঘটেছে  কলকাতা লেদার কমপ্লেক্স এলাকায়। অভিযুক্ত দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশের জেরায় নিজের দোষ স্বীকার করেছে। এই ঘটনার জেরে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায়। পুলিশ সূত্রে জানা গেছে, মহাঅষ্টমীর দিন অর্থাৎ ১৩ ই অক্টোবর এই ঘটনাটি ঘটে। ধৃত মহিলার নাম মুসলিমা বিবি আর স্বামী আনসার আলি গাজি। আনসার আলি গাজির বয়স ৫৩ বছর। ধৃত ওই মহিলা তার স্বামীকে প্রথমে ঘুমের ওষুধ খাওয়ায় আর তারপরে ওই অবচেতন অবস্থাতেই শ্বাসরোধ করে খুন করে তাঁকে। নিজের অপরাধ স্বীকার করে নেয় ওই মহিলা। কিন্তু ওই ঘটনার পর থেকে ওই মহিলার প্রেমিক এখনও পলাতক।

ওই মহিলা জানান, স্বামীর সঙ্গে তার প্রায় বচসা হত। এবং তাদের মধ্যে দূরত্ব বাড়তে থাকে। আর এই দূরত্বের মাঝেই ওই মহিলার অন্য জনের সাথে সম্পর্ক গড়ে ওঠে। ছেলেটির বয়স ৩২বছর। ধৃত ওই মহিলার থেকে ১১ বছরের ছোট ছেলেটি। ওই এলাকারই বাসিন্দা সে। নিজের থেকে বয়সে ছোট প্রেমিকের সাথে ঘর বাঁধার স্বপ্ন দেখে সে। তাই সে তার স্বামীকে খুন করে। ওদের একটি ছেলেও রয়েছে। ছেলেটি বিবাহিত। স্বামী, ছেলে ও পুত্রবধূর খাবারের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে দেয় মুসলিমা বিবি ১৩ তারিখ। এরপরেই সবাই ঘুমিয়ে পড়ে। রাত ১১ টার সময় ওই প্রেমিক বাড়ি আসে। তারপর দুজন মিলে আনসার আলিকে বালিশ চাপা দিয়ে খুন করে। সকালে অনেক বেলায় ছেলে ও পুত্রবধূর ঘুম ভাঙ্গে। ঘুম ভাঙ্গার পরে দেখে বাবা খুন হয়ে পড়ে আছে। আর তখনই তাকে হাসপাতালে নিয়ে যায়। কিন্তু সেখানে চিকিৎসকরা আনসারকে মৃত বলে ঘোষণা করেন।

পুলিশ এসে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। রিপোর্টে জানা যায় আনসারকে শ্বাসরোধ করে খুন করে। তারপরই আনসারের স্ত্রী কে জিজ্ঞাসাবাদ করা হয়। পুলিশের লাগাতার জেরায় মুসলিমা বিবি নিজের অপরাধ স্বীকার করে নেয়। তারপর মুসলিমা বিবিকে গ্রেফতার করে। কিন্তু প্রেমিক এখনও নিখোঁজ। তার খোঁজ করছে পুলিশ।


রাইট

Source Link :


(0)                    
comments
No Comments......
leave a comment
Find News By Date
Our Shop

Give your comment



BANGLA
HINDI