তরুণী চিকিৎসককে ‘ধর্ষণ’ জন্মদিনের পার্টিতে, অভিযুক্ত এইমসের সিনিয়র ডাক্তার

From : রাইট
Oct 16, 2021
12:11:30 PM

ধর্ষণের (Rape) অভিযোগে সরব তরুণী চিকিৎসক, এইমসের ক্যাম্পাসেই জন্মদিনের পার্টি চলাকালীন তাঁরই সিনিয়র এক চিকিৎসক তাকে ধর্ষণ করে বলে জানায়। এই ঘটনার পর থেকেই অভিযুক্ত এখনও নিখোঁজ রয়েছে। পুলিশ তার খোঁজ করছে।

গত ২৬ শে সেপ্টেম্বর ঘটনাটি ঘটেছে। আর ওইদিন এইমসের একজন সিনিয়ার ডাক্তারের জন্মদিনের পার্টি ছিল। আর সেই পার্টিতে ওই তরুণী চিকিৎসক এবং অভিযুক্ত ডাক্তারও উপস্থিত ছিলেন। ওই তরুণী জানান, তার সিনিয়র ও তিনি মদ্যপান করেছিলেন। তাই তরুণী চিকিৎসক সেদিন আর রাতে বাড়ি ফিরবেন না বলে সিদ্ধান্ত নিয়েছিলেন। তার সিনিয়র চিকিৎসকের আবাসনেই থেকে যান। গভীর রাতে তাঁকে তাঁর  সিনিয়র ঘরে ডেকে পাঠান। এবং তিনি সেখানে যান। আর তারপরই তার সিনিয়র তাকে ধর্ষণ করে। অভিযুক্ত ওই সিনিয়র চিকিৎসকের স্ত্রী এবং সন্তান রয়েছে। কিন্তু ঘটনার দিন তারা কেউ বাড়িতে না থাকায় তারই সুযোগ নিয়েছে বলে অভিযোগ করেছেন ওই তরুণী। 

প্রথমে লজ্জায় কাউকে কিছু জানাননি। পরে ১১ই অক্টোবর হজ খাস থানায় অভিযোগ দায়ের করেন ওই তরুণী। তার অভিযোগের ভিত্তিতে ওই চিকিৎসকের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ এবং ৩৭৭ ধারায় মামলা দায়ের করা হয়েছে। ওই ঘটনার পর থেকেই চিকিৎসক এখনও পলাতক। পুলিশ তার খোঁজ করছে।

আর এরই মধ্যে ওই তরুণী ম্যাজিস্ট্রেটের কাছে সিনিয়র চিকিৎসকের বিরুদ্ধে গোপন জবানবন্দি দিয়েছেন। মেডিক্যাল টেস্ট করা হয়েছে ওই তরুণীর। তবে ধর্ষণের প্রমান মিলেছে কিনা তা জানা যায়নি। পুলিশ জানিয়েছে, জন্মদিনের পার্টিতে থাকা প্রত্যেককেই জিজ্ঞাসাবাদ করা হবে ওই তরুণী চিকিৎসককে ধর্ষণের অভিযোগ সংক্রান্ত তথ্যের খোঁজের জন্য।


রাইট

Source Link :


(0)                    
comments
No Comments......
leave a comment
Find News By Date
Our Shop

Give your comment



BANGLA
HINDI